কাকে মিস করছেন মিমি?

বিনোদন ডেস্ক : কেউ একজনকে বা কোনো কিছুকে খুব বেশি মিস করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি সে কথাই লিখেছেন নায়িকা। কিন্তু কাকে বা কোন জিনিসটা মিস করছেন ‘বোঝে না সে বোঝে না’ তারকা?

মাস কয়েক আগেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয়ে গেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। রাজ চক্রবর্তী ছিলেন মিমির সাবেক প্রেমিক। তাই অনেকেই মনে করতে পারেন, এতদিন বাদে হয়তো সেই পুরনো প্রেমিককে মিস করছেন মিমি।

আপনার ধারণা যদি এটাই হয়, তবে সেটা পুরোপুরি ভুল। কেননা, এখানে কোনো গসিপের গন্ধ নেই। মিমি মিস করছেন তার ‘জিম’। নিজের জিম করার সময়ের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সম্প্রতি সে কথাই জানিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে মিস করছি’।

ঘটনা হচ্ছে, কয়েকদিন বাদেই মুক্তি পেতে চলেছে বিরশা দাশগুপ্ত পরিচালিত ও মিমি অভিনীত ছবি ‘ক্রিসক্রস’। এই ছবিতে ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে মিমিকে। অন্যদিকে অঙ্কুশ হাজরার বিপরীতে বাবা যাদবের পরিচালনায় ‘ভিলেন’ ছবির কাজও শুরু হতে চলেছে।

সব মিলিয়ে অভিনেত্রী মিমির হাত ভর্তি কাজ। এই ব্যস্ততার মাঝে শরীরচর্চা করার সময়টুকু পাচ্ছেন না নায়িকা। ছবির কাজে প্রতিদিনই দৌড়ে বেড়াতে হচ্ছে এখানে-সেখানে। ফিটনেসের দিকে খেয়াল দেয়ার জো নেই তার। কি, বোঝা গেল তো ব্যাপারটা?

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com