আইটেম গার্ল রাখির রাহুলকে বিয়ের প্রস্তাব!

binodonদিল্লী, ২৬ ফেব্রুয়ারী: বিহারের ছাপড়ায় একটি ভোজপুরি ছবির শ্যুটিংয়ে গিয়ে রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার ব্যাপারে ইচ্ছেপ্রকাশ করে শোরগোল ফেলে দিয়েছেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

রাজনৈতিক ব্যাক্তিত্বদের মধ্যে তাঁর পছন্দের তালিকায় রয়েছেন রাহুল মোদী দুজনেই। এবার তিনি ইচ্ছেডানায় ভর করে প্রকাশ করেছেন তাঁর মনের আরও এক সুপ্ত বাসনা।
হাজিপুরে তাঁর ছবির প্রচারে এসে তিনি জানান, কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীকে তিনি বিয়ে করতে চান, যদি অবশ্য তাতে সনিয়া পুত্রের কোনও আপত্তি না থাকে।
সেখানে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তিনি কাকে পছন্দ করেন জানতে চাওয়া হলে, তিনি বলেন, এব্যাপারে তাঁর প্রথম পছন্দ নরেন্দ্র মোদীই। তিনি বিজেপির হয়ে লড়তে এতটাই আগ্রহী, যে মোদীর পার্টি যদি তাঁকে টিকিট দেয়, তবে তিনি একপায়ে দাঁড়িয়েও লড়তে রাজি।
দিল্লীর প্রাক্তন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিষয় তাঁর মন্তব্য, দিল্লীর বাসিন্দাদের বোকা বানাতে পারেননি কেজরিওয়াল। নির্বাচনে জিতে আসার আগে তিনি দিল্লীর বাসিন্দাদের যা প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা রাখতে পারবেন না বুঝেই তাঁর এই প্রস্থান, মন্তব্য রাখির। রাখির দাবি, তিনি আর কখনও মুখ্যমন্ত্রী হতেও পারবেন না।

Facebook Comments