হত্যা করে লাশ রেললাইনে ফেলে দিল গোরক্ষকরা

সঙ্গে গরু নিয়ে যাওয়ার অভিযোগে রাজস্থান-হরিয়ানা সীমান্তের আলওয়ার এলাকায় উমর মহম্মদ নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। পরে মৃতদেহটিকে রেললাইনে ছুড়ে ফেলে দেন গোরক্ষকরা।
গত শুক্রবার রাজস্থানের আলওয়ার জেলায় গোবিন্দ গড়ের কাছে ফাহারি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় গোরক্ষকদের পিটুনিতে দুজন গুরুতর আহত হয়েছেন।
স্থানীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার দুই সঙ্গীকে নিয়ে উমর মহম্মদ নামে একজন হরিয়ানার মেওয়াট থেকে গরু নিয়ে রাজস্থানের ভরতপুরে যাচ্ছিলেন। ওই সময়েই তাদের ঘিরে ফেলে গোরক্ষকরা। প্রথমে শুরু হয় গণপিটুনি। তার পর উমরকে লক্ষ্য করে গুলি চালায় গোরক্ষকরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় উমরের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উমরের দেহটিকে পরে রেললাইনে ছুড়ে ফেলে দেয় গোরক্ষকরা। গণপিটুনির পর উমরের সঙ্গী দুজন পালিয়ে যান। তারা গিয়ে রাজস্থান সীমান্তের কাছে একটি হাসপাতালে ভর্তি হন।
ঘটনার পর এলাকাজুড়ে বিক্ষোভ শুরু হয়। বিক্ষোভকারীদের অভিযোগ, পুলিশের সামনেই উমরকে গুলি করে খুন করে গোরক্ষকরা। সব কিছু দেখেও পুলিশ চোখ বুঁজে ছিল। স্থানীয় বাসিন্দারা অপরাধীদের গ্রেফতারের দাবি জানালেও পুলিশ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

Facebook Comments