সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল : গাইবান্ধার গোবিন্দগঞ্জ ছোট নারিচাগাড়ি হাম্মাদিয়া ফাজিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল গনি সরকারের বিরুদ্ধে আনিত মিথ্যা অভিযোগ ও মানহানীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
জানাগেছে উপজেলার ছোট নারিচাগাড়ি সিনিয়র ফাজিল মাদ্রাসার সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল গনি সরকারের বিরুদ্ধে সম্প্রতি একটি প্রভাবশালী মহল প্রতিষ্টানের উন্নয়নের ঈশ্বান্বিত হয়ে বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে গত ২৭/০৯/১৭ইং তারিখে আ” হান্নান মোল্লার নেতৃত্বে জামায়াত- বিএনপিসহ একটি কুচক্রী মহল মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ করে মানহানীকর বক্তব্য রাখেন। এর অংশ হিসাবে গত সোমবার উক্ত অভিযোগ ও তথা কথিত মানববন্ধনের প্রতিবাদে সভাপতির নের্তৃত্বে এলাকাবাসী ও সচেতন মহল বালুয়া বাজারে বেলা ১১ টায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়।
মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, প্রতিষ্টানের সভাপতি গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল গনি সরকার , ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান ও পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল মান্নান মোল্লা , জাপা নেতা মেহেদুল ইসলাম, আ” খালেক মন্ডল, রতন , ছেফায়েত প্রমুখ। মানববন্ধনে সভাপতির বক্তব্যে আব্দুল গনি সরকার বলেন, আমি দীর্ঘ দিন থেকে উক্ত প্রতিষ্টানের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছি। এতে করে এলাকার জামায়াত বিএনপিসহ একটি কুচক্রী মহল প্রতিষ্টানের শিক্ষক,শিক্ষার্থীদের ক্ষতি সাধন ও তাদের স্বার্থ হাছিলের জন্য মানববন্ধন ও মানহানীকর সমাবেশ করে শিক্ষার পরিবেশ নষ্ঠ করেছে। আমি এর প্রতিবাদ ও নিন্দা জানাই।

Facebook Comments