জয়পুরহাটের আক্কেলপুরে বিয়ের পিড়িতে বসা হলোনা রিমার!

মোঃ আবু রাইহান, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে পৌর সদরের রাজকান্দা গ্রামে বিয়ের পিড়িতে বসার এক সপ্তাহ আগেই হত্যা করা হলো রিমা (১৮) নামের এক যুবতীকে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া পড়েছে।
আজ শুক্রবার সকাল ৯টার সময় বাড়ির পাশে একটি বাঁশ ঝাঁড় থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় যে, আক্কেলপুর পৌর সদরের রাজকান্দা গ্রামের দরিদ্র দিলবর আলীর সুন্দরী কন্যা রিমা বৃহস্পতিবার সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষে প্রতিদিনের মতো কোরআন শরীফ শেখার উদ্দ্যেশে বাড়ি থেকে রওনা হয়ে আর ওই বাড়িতে পৌঁছায়নি রিমা। রাতভর অনেক খোজাখুজির করে তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে এলাকাবাসীর বাড়ি থেকে প্রায় ১৫ গজ দূরে একটি বাঁশঝাড়ে ওই যুবতীর লাশ দেখতে পায়, তারপর গ্রামবাসীরা পুলিশকে খবর দেয়, ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন।
নিহত রিমার মা আছিয়া আক্তার জানান, আগামী ২৮ ফেব্রুয়ারী শুক্রবার বগুড়া জেলার দুপচাচিয়া থানার তালুচখাপাড়া গ্রামের রফিকুলের পুত্র আবু বক্করের সাথে তার মেয়ের বিয়ের দিন ধার্য্য ছিল। এ উপলক্ষে বিয়ের আয়োজন চলছে কিন্তু বিয়ের পিড়িতে বসার এক সপ্তাহ আগেই মেয়েটিকে হত্যা করা হলো। তিনি হত্যাকারীদের শাস্তির দাবী জানান।
এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল সাদিক রেজা ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এবং হত্যাকারীদের গ্রেফতারের জোর তৎপরতা চালাচ্ছে।

Facebook Comments