ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সংবর্ধনা অনুষ্ঠান

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের নির্বাচিত চেয়ারম্যান ও নবগঠিত পরিচালনা পর্ষদের সদস্যদের সংবর্ধনা বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান সামীম মোহাম্মদ আফজাল, পরিচালক মো. হুমায়ুন কবির এফসিএ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও মো. হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. কাইছার আলী ও সমিতির সভাপতি মো. আমিনুর রহমান বক্তব্য দেন।

পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও শীর্ষ নির্বাহীগণ এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য ও ব্যবস্থাপনা পরিচালককে সমিতির পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, শরিআহ পরিপালনই ইসলামী ব্যাংকের মূলনীতি। প্রতিষ্ঠাকাল থেকেই ইসলামী বাংক মানসম্মত সেবা, সততা ও একতার নীতি অনুসরণ করছে। এ নীতির কোনো ব্যত্যয় হবে না বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরাস্তু খান বলেন, ইসলামী ব্যাংক সর্বদা বাংলাদেশ সরকার, বাংলাদেশ ব্যাংক, সব রেগুলেটরি কর্তৃপক্ষ, গ্রাহক, জনগণ ও গণমাধ্যমের সহযোগিতা পেয়ে আসছে। তাদের অব্যাহত সহযোগিতার জন্য তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

Facebook Comments