১১ বছরের শিশুকে ৩ বার ধর্ষণ

ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দ্রবাদে ১১ বছর বয়সী এক কন্যাশিশুকে গত এক সপ্তাহে তিন বার ধর্ষণ করছে বলে অভিযোগ উঠেছে ৫০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। সোমবার কালাপাথর থানায় ভিকটিমের পরিবার অভিযুক্ত ঐ ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে।

পুলিশ জানায়, অভিযুক্ত মোহাম্মদ আসলাম একজন অটো চালক। আসলাম বিবাহিত এবং তার নাতি-নাতনি রয়েছে। চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ঐ শিশুটিকে তিনি ধর্ষণ করেন।

পুলিশ আরো জানায়, গত এক সপ্তাহে আগে ভিকটিমের পরিবার আইটিআই গ্রাউন্ড এলাকার একটি কলোনিতে উঠেন। আসলাম তাদের প্রতিবেশী। ধর্ষণের শিকার শিশুটি আসলামের নাতিনের সঙ্গে খেলতে তার বাসায় গিয়েছিল। এই সুযোগে আসলাম শিশুটিকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে আরো দুইবার শিশুটিকে তার বাসায় নিয়ে যায় এবং ধর্ষণ করে।

কালাপাথর থানার পরিদর্শক রুদ্র ভাস্কর টাইম অব ইন্ডিয়াকে জানান, শিশুটিকে বিস্কুট ও চকোলেটের লোভ দেখিয়ে অভিযুক্ত তার বাসায় এনে তিনবার ধর্ষণ করেছে এবং মা-বাবাকে না বলার জন্য শিশুটিকে ভয় দেখিয়েছে। গতকাল রবিবার শিশুটি তার মা-বাবাকে এ ঘটনা জানায়। এই মামলার আসামি আসলাম বর্তমানে পলাতক রয়েছে। পুলিশ অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা করছে।

Facebook Comments