গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দিতে স্যামসাংয়ের নয়া উদ্যোগ

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ১৫০ জন সার্ভিস ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ এবং নিয়োগ দিয়েছে। যারা দেশব্যাপী হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকদের বাসায় গিয়ে সেবা দেবে। হোম অ্যাপ্লায়েন্সের জন্য দক্ষ জনশক্তি তৈরি করতে এটি স্যামসাংয়ের একটি প্রচেষ্টা।

স্যামসাং ইলেকট্রনিক্স সেরা মানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে যথাযথ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে এই দক্ষ সার্ভিস ইঞ্জিনিয়ারদের নিয়োগ দিয়েছে। সারা দেশে স্যামসাংয়ের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার ভিত্তিতে ইলেকট্রনিক্স পণ্যে সেরা মানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতেই এই উদ্যোগ নেওয়া হয়।

বাংলাদেশের বাজারে স্যামসাং হোম আপ্লায়েন্সের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ অব্যাহত রেখেছে। যার ফলে সার্ভিস সেন্টারের চাহিদাও বেড়েছে। নিয়োগপ্রাপ্ত সার্ভিস ইঞ্জিনিয়ারদের মাধ্যমে স্যামসাং খুবই স্বল্প সময়ে অধিক গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে পারবে। স্যামসাং সব সময় তার গ্রাহকদের শ্রেষ্ঠ পণ্য ও সেরা মানের বিক্রয়োত্তর সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

মিরপুর শেওড়াপাড়ায় স্যামসাংয়ের সার্ভিস সেন্টারে আয়োজিত দেশব্যাপী সার্ভিস ইঞ্জিনিয়ারদের নিয়োগ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কাস্টমার সার্ভিস তানভীর শাহেদ এবং হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ।

 

Facebook Comments