স্থিতিশীলতায় সহযোগিতা চাইলেন তোফায়েল, সঠিক নির্বাচন দাবি খসরুর

amirঢাকা, ২৫ জানুয়ারি: দেশে ব্যবসা-বণিজ্য সহায়ক স্থিতিশীলতা বজায় রাখতে বিএনপির সহযোগিতা চেয়ে তা পাওয়ার প্রত্যাশা করেছেন বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। আর বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী সঠিক নির্বাচনের দাবি তুলেছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কার্যালয়ে অনুষ্ঠিত এ নিউজ পোর্টালটির আয়োজনে আলোচনা সভায় তার এ দাবি তোলেন।
তোফায়েল বলেন, দেশ স্থিতিশীল থাকবে, বিনিয়োগ হবে। দেশ স্বাভাবিক হয়ে ব্যবসা-বাণিজ্য হবে, রপ্তানি বাড়বে। দেশ এগিয়ে যাবে। তিনি আশা প্রকাশ করেন উন্নয়নের পথে দেশকে স্থিতিশীল রাখতে বিএনপি সহযোগিতা করবে।
এর প্রতিক্রিয়ায় বিএনপি নেতা আমীর খসরু বলেন, জনপ্রতিনিধিত্বশীল নির্বাচন হলেই দেশে স্থিতিশীলতা আসবে। এ জন্য বিএনপির দরকার নেই।
দশম সংসদ নির্বাচন রাজনৈতিকভাবে সিদ্ধ হয়নি দাবি করে বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা বলেন, এই অবস্থা চললে জনগণের ভোটাধিকার ফিরে আসবে না।
তখন তোফায়েল বলেন, একাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে আলোচনার সুযোগ রয়েছে। তবে তিনি বলেন, একটি নির্বাচন হয় ৫ বছরের জন্য। সরকার ৫ বছর থাকার চেষ্টা করে।
দশম সংসদ নির্বাচনে সব দলকে আনতে আওয়ামী লীগের চেষ্টা ছিল জানিয়ে তোফায়েল বলেন, দুর্ভাগ্য সেটা হয়নি, তবে আমাদের চেষ্টার ত্রুটি ছিল না।

 

Facebook Comments