৩৮৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এস এম মারুফ, শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের বেনাপোলে ৩৮৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।।

আজ (মঙ্গলবার) সকালে সীমান্তের দৌলতপুর ও গাতীপাড়া গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো- বেনাপোলের গাতীপাড়া গ্রামের মোছা: সকিনা খাতুন(৩৫) ও গাতিপাড়া গ্রামের আলী কদরের ছেলে মো: মনিরুল ইসলাম(৪৫)।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর সীমান্তে অভিযান চালিয়ে ৩৩৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মোছা: সকিনা খাতুনকে(৩৫) আটক করে ২১ ব্যাটালিয়নের সদস্যরা। অপর দিকে বিজিবি’র আরেক অভিযানে ৫০ বোতল ফেনসিডিলসহ মনিরুল ইসলাম নামে আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে টহলরত বিজিবি সদস্যরা।

গাতীপাড়া গ্রামের অনেকেই জানিয়েছেন বিজিবি’র হাতে আটক সকিনা বেগম দীর্ঘদিন যাবত বিভিন্ন সময়ে বিভিন্নভাবে পার্শ্ববর্তী দেশ ভারত থেকে ভারতীয় ফেনসিডিল এনে দেশের বিভিন্ন জায়গায় সাপ্লাই দেয়। এমন কি সে বাড়িতে বসেও খুচরা বিক্রি করে থাকে বলে অভিযোগ এসেছে।

অভিযোগ এসেছে স্কুল কলেজ পড়ুয়া অনেক ছাত্ররা জেনে গেছে সকিনার বাড়িতে ফেনসিডিল পাওয়া যায়। আর এই কারণে অনেক ছাত্ররা সুযোগ বুঝে তার বাড়িতে নিয়মিত যাতায়াত করে থাকে বলেও জানা গেছে।

২১ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর সৈয়দ সোহেল আহমেদ অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে মাদকসহ আসামীদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।