২০ বছরের ছোট নায়িকার প্রেমে শাস্ত্রী

বিনোদন ডেস্ক : আবারও বলিউড অভিনেত্রীর প্রেমে মজেছেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান কোচ ও সাবেক অধিনায়ক রবি শাস্ত্রী। ৫৬ বছর বয়সী শাস্ত্রীর থেকে তার এবারের প্রেমিকার বয়স ২০ বছর কম। নাম নিমরত কৌর। নতুন এ জুটির প্রেমের ক্ষেত্রে বয়স কোনো বাধা হতে পারেনি।

৩৬ বছর বয়সী নিমরত বলিউডের ছবিতে অভিনয় করেন। প্রথমে ইরফান খানের সঙ্গে ‘লাঞ্চ বক্স’-এ নজর কাড়েন তিনি। পরে বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে ‘এয়ারলিফ্ট’ ছবিতে দেখা যায় তাকে। সেখানে যথেষ্ট প্রশংসিত হয় নিমরতের অভিনয়।

সেই অভিনেত্রী মন দেয়া-নেয়া করেছেন বাবার বয়সী রবি শাস্ত্রীর সঙ্গে। বলিউড সূত্রে খবর, ২০১৫ সালে একটি জার্মান গাড়ি প্রস্তুতকারী সংস্থার ইভেন্টে দেখা হয় অভিনেত্রী নিমরত ও সাবেক ক্রিকেটার শাস্ত্রীর। আলাপ হয় দুজনের। সেই আলাপই গড়িয়েছে প্রেম পর্যন্ত।

প্রায় দুই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন নিমরত ও শাস্ত্রী। কিন্তু সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এটে রয়েছেন দুজনেই। আপাতত ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন শাস্ত্রী। অন্যদিকে ওয়েবসিরিজ ও সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নিমরত।

প্রসঙ্গত, আশির দশকে একবার বলিউড অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সে সময়কার দুর্দান্ত ক্রিকেটার রবি শাস্ত্রীর। কিন্তু সে প্রেম পরিণতি পায়নি বলে খবর। ক্যারিয়ারের কথা ভেবে সে সময় শাস্ত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে রাজি হননি অমৃতা।

শাস্ত্রী চেয়েছিলেন অভিনয় ছেড়ে গৃহিণী হয়ে থাকবেন অমৃতা। কিন্তু বাড়ির বউ ও সন্তানের মা হতে রাজি হননি অভিনেত্রী। তাই ১৯৮৬ আংটি বদল হলেও বিয়ে হয়নি শাস্ত্রী-অমৃতার। পরে ১৯৯০ সালে রীতুকে বিয়ে করেন শাস্ত্রী। অন্যদিকে অমৃতা ঘর বাঁধেন বলিউড অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে।