সুনামগঞ্জে কলেজছাত্রীকে অপহরণকালে ৩ দুর্বৃত্ত আটক, পুলিশে সোপর্দ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে কলেজ ছাত্রীকে অপহরণকালে তিন অপহরণকারীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

গতকাল মঙ্গলবার রাতে কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে থানায় অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পলাশ ইউনিয়নের পুকুরপাড় গ্রামের বাসিন্দা সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রীকে নিজ বাড়ি থেকে সোমবার রাতে ৮ থেকে ১১ জনের একটি দুর্বৃত্তদের দল অপহরণ করে তুলে নেয়ার চেষ্টা চালায়।

এ সময় কলেজ ছাত্রীর চিৎকারে আশেপাশে লোকজন ঘটনাস্থলে এসে একই ইউনিয়নের মুক্তিখলা গ্রামের কালা মিয়ার ছেলে রাজ্জাক হোসেন ও উপজেলা সদরের নতুন পাড়ার আসাদ মিয়ার ছেলে মিনহাজ আকরাম পাপ্পুকে আটক করলে অন্য দুর্বৃত্তরা পালিয়ে যায়।

বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আটককৃত ২ দুর্বৃত্তকে থানায় নিয়ে আসে।

পরে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ চেষ্টায় জড়িত থাকার অভিযোগে উপজেলার কাচিরগাতি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মোজাম্মেল হোসেন সাগরকে জনতার সহযোগীতায় আটক করে।

এদিকে মঙ্গলবার রাতে এ ঘটনায় কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় ৮ জনের নাম উল্লেখ করে ও আরো ৩ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মো. মুনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত ৩ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।