সিঙ্গেলরা যেভাবে পালন করবেন ভ্যালেন্টাইন’স ডে

সিঙ্গেলরা যেভাবে পালন করবেন ভ্যালেন্টাইন’স ডে

লাইফস্টাইল ডেস্ক : ভালোবাসা দিবসের মধ্য দিয়ে শেষ হতে চলেছে ভ্যালেন্টাইন’স উইক। রোজ ডে থেকে শুরু করে প্রপোজ, চকলেট, টেডি, হাগ, কিস ডে শেষে চলে এসেছে ভ্যালেন্টাইন’স ডে।

যুগলদের জন্য আজ একটি বিশেষ দিন। তবে যারা এখনো মনের মানুষটি খুঁজে পাননি, তাদের দুঃখের অন্ত নেই! আফসোস করেই হয়তো তারা কাটিয়ে দেবেন বিশেষ দিনটি।

তবে এদিন মন খারাপ করে না থেকে চাইলে আপনিও আনন্দ করতে পারেন। চলুন জেনে নেওয়া যাক সিঙ্গেলরা যেভাবে ভ্যালেন্টাইন’স ডে পালন করবেন-

>> মন খারাপ করে না থেকে বরং সুযোগ পেলেই মনের মতো গান শুনুন। বাড়িতে ফুল ভলিউমে মিউজিক চালিয়ে দিন। মন খারাপ লাগা থেকে মুক্তি দেবে এই মিউজিক। তবে দুঃখের গান শুনবেন না।

>> বেশি খারাপ লাগলে শপিংয়ে বেরিয়ে পড়ুন। একা যেতে না চাইলে আপনার মতোই সিঙ্গেল কোনো বন্ধুকে সঙ্গে নিন।

>> ঘরবন্দি হয়ে না থেকে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেরিয়ে পড়ুন। অবশ্যই নতুন পোশাক পরতে ভুলবেন না। কারণ নতুন পোশাক সবার মন ভালো করে। একই সঙ্গে সাজগোজও করুন।

>> সব সিঙ্গেল মিলে পার্টি করুন। আপনার মতো সিঙ্গেল যারা আছেন, তারা মিলে ককটেল, মকটেল, স্ন্যাক্স, বারবিকিউ পার্টি করুন। যেখানে পার্টি করবেন, সেই ঘর ডেকরেশন করুন। পার্টিতে বাজান পছন্দের গান।

>> কোনো শখ থাকলে আজকের দিনে পূরণ করুন। দেখবেন সব মন খারাপ দূর হবে।

>> বেশি মন খারাপ হলে পরিবারকে সময় দিন। আজকের দিনে বিভিন্ন পদ রান্না করে খাওয়ান বাড়ির সবাইকে। দেখবেন দিন ভালো কাটবে।

>> প্রয়োজনে ভ্যালেন্টাইন’স ডে’র এই দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম কম ব্যবহার করুন। কারণ যুগলদের ছবি দেখে হিংসা ও কষ্ট হতেই পারে। তাই আজকের দিন না হয় অফলাইনে থেকে নিজের মতো করেই কাটান।

>> বন্ধুদের সঙ্গে কাছে কোথাও ঘুরতেও যেতে পারেন। ঝটপট পরিকল্পনামাফিক বেরিয়ে পরুন। মন ভালো করার এর থেকে ভালো কোনো অপশন নেই।