সবুজ আন্দোলন জয়পুরহাট জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন’র জয়পুরহাট জেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

৩ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় সবুজ আন্দোলন জয়পুরহাট জেলা আহ্বায়ক কমিটিতে সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোজাফফর আলীকে আহবায়ক, তরুণ ব্যবসায়ী ও সাংবাদিক তাহরীম আল— হাসান রাশেদকে সদস্য সচিব করে সদস্য বিশিষ্ট ৩১ কমিটি অনুমোদন দেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার এবং মহাসচিব মহসিন সিকদার পাভেল।

কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন জয়পুরহাট রূপালী ব্যাংকের সাবেক ম্যানেজার বীর মুক্তিযোদ্ধা আজাদ হোসেন, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক আল—মামুন, প্রভাষক রাশেদুল ইসলাম রাশেদ, সাথী রানী কর্মকার, ইঞ্জিনিয়ার রিফাত খান, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহিল কাফি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মিশকাত জাহান সোমা, মাস্টার আব্দুল মালেক, প্রভাষক সাইদুর রহমান প্রভাষক বেলাল হোসেন, সাজ্জাদুর রহমান, মাহফুজুর রহমান, ডা. নেওয়াজ মোরশেদ, ডা. সানি মর্তুজা, রাবেয়া ইসলাম, মুরাদুল ইসলাম মুরাদ, জাহিদুল ইসলাম, প্রভাষক রবিউল ইসলাম, দেলোয়ার হোসেন, ওয়াজেদ আলী, সাব্বির ইসলাম রিশাদ, মুক্তার হোসেন, রাকিবুল ইসলাম রাকিব, মেহেদি হাসান, নিশাদ আঞ্জুমান, আসমাউল হুসনা সুরভী, রাতুল আহমেদ, মুকুল হোসেন, সাংবাদিক মিসবাহুল ইসলাম, সাংবাদিক বদরুদ্দোজা সবুজ।

নব—নির্বাচিত আহ্বায়ক অধ্যাপক মোজাফ্ফর হোসেন তার অনুভূতিতে বলেন, জয়পুরহাট নানাভাবে পরিবেশ বিপর্যয়ের মুখে রয়েছে। পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন সকল পরিবেশ দূষণ থেকে জয়পুরহাট জেলাকে রক্ষা করতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে।

সদস্য সচিব তাহরীম আল হাসান রাশেদ বলেন, সবুজ আন্দোলন একটি অলাভজনক সংগঠন। এ সংগঠনের সদস্যরা নিজেদের পকেটের টাকা দিয়ে, জয়পুরহাটকে একটি দূষণমুক্ত পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে বদ্ধপরিকর। তাই জয়পুরহাটের সর্বস্তরের মানুষের কাছে সবুজ আন্দোলনের জন্য তিনি সর্বাত্মক সহায়তা চেয়েছেন। আশা করি সকল সদস্যের সহযোগিতা পেলে পরিবেশ বিপর্যয়ের হাত থেকে জয়পুরহাটকে রক্ষা করতে পারব।প্রেস বিজ্ঞপ্তি