সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর কালীগঞ্জ শাখার মৃত্যুদাবির চেক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

জ্যাকশন মাইকেল রোজারিও,গাজীপুর জেলা প্রতিনিধি : সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর কালীগঞ্জ থানার মৃত্যুদাবির চেক প্রদান অনুষ্ঠিত হয়েছে।গত শনিবার ৯ই অক্টোবর বিকাল তিন ঘটিকায়,শ্রী- রাম প্রাশাদের সভাপতিত্বে এবং মি: তপন গমেজ এর সঞ্চালনায় অনুষ্ঠান’টি সম্পন্ন হয়।
সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, কালীগঞ্জ শাখা,দড়িপাড়া অফিসে এই চেক প্রদান কার্য্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায়,চেক প্রাদান করেন সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির আঞ্চলিক কো-অর্ডিনেটর শ্রী-সঞ্জয় দত্ত, ব্রাঞ্চ কো-অর্ডিনেটর মি:তপন এইচ গমেজ,আরো উপস্থিত ছিলেন বি এম রাম প্রশাদ মন্ডল,বি এম মো:মুক্তাদির হোসেন,ও অফিস হিসাব রক্ষক মিসেস:প্লেইজি গমেজ। সভায় গ্রাহক সুভাষ চন্দ্র দাস ও অমিত মন্ডল এর নমিনির নিকট মৃত্যুদাবির চেক প্রদান করা হয়।গ্রাহকের মৃত্যুর মাত্র ২৪দিনের মধ্য এই মৃত্যু দাবি চেক নমিনিদের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড,কালীগঞ্জ ব্রাঞ্চ এর কো-অর্ডিনেটর মি: তপন গমেজ জানান বীমার ক্ষেত্রে সন্ধানী লাইফ এর বিকল্প নেই।আমরা গ্রাহকদের সব সময় প্রাধান্য দিয়ে থাকি।জীবন বীমার ক্ষেত্রে শীর্ষে আছে সন্ধনী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।আপনার সন্তানের ভবিষ্যৎ এর জন্য সন্ধানী লাইফে বীমা,ডি.পি.এস,এস.ডি পি.এস করুন এবং আগামীর পথ চলা সুগম করুন।