শ্রম প্রতিমন্ত্রী আগামীকাল খুলনা আসছেন

শ্রম প্রতিমন্ত্রী আগামীকাল খুলনা আসছেন

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ১১ দিনের সফরে আগামীকাল খুলনা আসছেন।

সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ১৩ এপ্রিল বিকাল সাড়ে চারটায় খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ আয়োজিত বিজয় গাথা কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলে যোগদান করবেন। তিনি ১৪ এপ্রিল বিকেল তিনটায় রেলিগেট পিকআপ চালক সমিতি অফিসে সমিতি’র সদস্যদের কার্ড বিতরণ অনুষ্ঠানে এবং বিকাল পাঁচটায় চিত্রালী সুপার মার্কেট চত্বরে ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ১৫ এপ্রিল বিকাল তিনটায় দৌলতপুর মুহসিন মহিলা কলেজ চত্বরে দৌলতপুর ও খানজাহান আলী থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ১৬ এপ্রিল বিকাল তিনটায় হোটেল ক্যাসেল সালামে সরকারি খাদ্য পরিবহন ঠিকাদার সমিতি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ১৭ এপ্রিল মাগরিব বাদ নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন। তিনি ১৮ এপ্রিল বিকাল চারটায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শ্রমিকলীগ মহানগর আয়োজিত মহান মে দিবসের প্রস্তুতিমূলক সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন এবং এশা বাদ নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন।

তিনি ১৯ এপ্রিল বিকাল তিনটায় দৌলতপুর বিজেএ অফিস চত্বরে বাংলাদেশ জুট এসোসিয়েশন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। প্রতিমন্ত্রী ২০ এপ্রিল বিকাল তিনটায় বৃহত্তর বরিশাল সমাজ কল্যাণ সমিতি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ২১ এপ্রিল বিকাল তিনটায় খালিশপুর পিজেজেএম অফিসার্স ক্লাবে খালিশপুর থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ২২ এপ্রিল বিকাল তিনটায় যুগিপোল ঈদগাহ ময়দানে যুগিপোল ইউপি চেয়ারম্যান আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ২৩ এপ্রিল সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।