শিগগিরই হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে দগ্ধ ৪ জনকে

নিজস্ব প্রতিবেদক : পুরান ঢাকার চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি ৯ জনের মধ্যে চারজনকে যেকোনো সময় হাসপাতাল থেকে রিলিজ দেয়া হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্লাস্টিক সার্জারি বিভাগ ও বার্ন ইউনিটের অধ্যাপক ডা. মুহাম্মদ নওয়াজেস খান বিষয়টি নিশ্চিত করেছেন। এই চিকিৎসকের অধীনেই দগ্ধ ৯ জন চিকিৎসা নিচ্ছেন।

নওয়াজেস খান বলেন, ৯ জনের মধ্যে চারজন ভালো আছেন বাকি পাঁচজন এখনও আশঙ্কামুক্ত নয়। যে চারজন ভালো আছেন ভিআইপিদের আসা বন্ধ হলে তাদের রিলিজ দিয়ে দেয়া হবে।

যেকোনো মুহূর্তে ছাড়া পাবেন যারা- সালাউদ্দিন (শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে), হেলাল (শরীরের ১৬ শতাংশ পুড়ে গেছে), সেলিম (শরীরের ১৪ শতাংশ পুড়ে গেছে) এবং মাহমুদ (শরীরের ১৩ শতাংশ পুড়ে গেছে)।

আশঙ্কামুক্ত নয় যারা- জাকির (শরীরের ৩৮ শতাংশ পুড়ে গেছে), রেজাউল (শরীরের ৫৭ শতাংশ পুড়ে গেছে), মুজাফ্ফর (শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে), আনোয়ার (শরীরের ২৮ শতাংশ পুড়ে গেছে) এবং সোহাগ (শরীরের ৬০ শতাংশ পুড়ে গেছে)।

উল্লেখ্য, গত বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টার ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় ৬৭ জন নিহত হয়েছেন। আহত ও দগ্ধ হয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৪১ জন।