শাহরুখের কাছে ২৫ হাজার পিপিই চাইলেন অভিনেত্রী

শাহরুখের কাছে ২৫ হাজার পিপিই চাইলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক : মুম্বাই, দিল্লী, কলকাতার মতো বড় আর গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে করোনা মোকাবিলায় বিপুল সাহায্য দান করেছেন বলিউড বাদশা। নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা সন্দেহদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবেও ব্যবহার করতে দিয়েছেন শাহরুখ। এবার কিং খানের কাছে ২৫ হাজার পিপিই চাইলেন সেক্রেড গেমস অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে।

এত পিপিই কী করবেন এই অভিনেত্রী। তিনি জানিয়েছেন, মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে করোনা আক্রান্তদের চিকিতসা করতে গিয়ে সমস্যায় পড়ছেন চিকিতসকরা। পর্যাপ্ত পিপিই নেই এই চিকিৎসকদের কাছে। তাদের জন্য শাহরুখের কাছে এই সাহায্যের আবেদন অভিনেত্রী।

রাজশ্রী বলেন, ‘শাহরুখের সংস্থা এই মহামারীতে দারুণ প্রশংসনীয় কাজ করে যাচ্ছে। চিকিতসক, নার্সদের সাহায্যের পাশাপাশি সাধারণ মানুষের পাশে যেভাবে দাঁড়াচ্ছেন শাহরুখ তার তারিফ না করলেই নয়। এই কারণেই ঔরঙ্গাবাদের চিকিৎসকদের জন্য পিপিই-র আবেদন করেছি।’

রাজশ্রী দেশপান্ডেও একজন বড় মনের মানুষ। একটা পুরোগ্রামের মানুষের দায়িত্ব নিয়েছেন তিনি। মহারাষ্ট্রের পান্ধারি গ্রামের মানুষদের ঘরে ঘরে গিয়ে সাহায্য করছেন। সেখানকার মানুষদের খাবার ওষুধ, পৌঁছে দিচ্ছেন। তার পক্ষে সম্ভব হচ্ছে না বলে এবার ঔরঙ্গাবাদের চিকিতসকদের জন্য হাত পেতেছেন বলিউড বাদশাহর কাছে।