শাবিপ্রবিতে ৩ দিনের চ্যারিটি ‘ফিল্ম ফেস্ট’

শাবিপ্রবিতে ৩ দিনের চ্যারিটি ‘ফিল্ম ফেস্ট’

নিউজ ডেস্ক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাহসিন তাবাসসুম ইফতিকে বাঁচাতে তিনদিনের চ্যারিটি ‘ফিল্ম ফেস্ট’ আয়োজন করছে চোখ ফিল্ম সোসাইটি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে ‘হালদা’ মুভি প্রদর্শনের মধ্য দিয়ে ফিল্ম ফেস্টের উদ্বোধন করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. হিমাদ্রি শেখর রায়।

এ সময় তিনি বলেন, চোখ ফিল্ম সোসাইটি সবসময় বিভিন্ন সেবামূলক কাজে মানুষের পাশে দাঁড়িয়েছে। অর্থাভাবে যখন মানুষ চিকিৎসা করাতে পারে না, তখন চ্যারিটি ফিল্ম ফেস্টের আয়োজন করে থাকে। এবার ইফতির জন্য চ্যারিটি ফিল্ম ফেস্টের আয়োজন করা হয়েছে। এখান থেকে প্রাপ্ত টাকা তার চিকিৎসার জন্য পাঠানো হবে। ফিল্ম ফেস্টের আয়োজন করায় সংগঠনের সব সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় চোখ ফিল্ম সোসাইটির সাবেক সভাপতি আসিফ জামিল, ফাহিম আল হৃদয়, বর্তমান সভাপতি হুমায়ুন কবির রিফাত, সহ-সভাপতি শাহরিয়ার মানিক আকাশ, সাংগঠনিক সম্পাদক আজিজুল সরকার আজিজ, সহ-সাংগঠনিক সম্পাদক বায়েজিদ আহমদ, রিসার্চ ও প্রকাশনা সম্পাদক অলক দেবনাথ ও সহ-কোষাধ্যক্ষ ইসরাত জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।