লাবণ্যের মৃত্যু : উবার ও কাভার্ডভ্যান চালক রিমান্ডে

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্য (২১) নিহতের ঘটনায় উবার ও কাভার্ডভ্যান চালককে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। উবার মোটরসাইকেল চালক সুমন হোসেনকে ২ দিনের এবং কাভার্ডভ্যান চালক আনিসুর রহমানকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৮ এপ্রিল) পুলিশ তাদেরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে। এ সময় শেরেবাংলা নগর থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহ এ রিমান্ড মঞ্জুর করেন।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

এর আগে শনিবার (২৭ এপ্রিল) বিকেল পৌনে ৪টার দিকে ঢাকার আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে ঘাতক কাভার্ডভ্যানসহ চালক আনিসুর রহমানকে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ। এছাড়া মোহাম্মদপুর থানাধীন নবীনগর হাউজিংয়ের একটি বাসা থেকে উবার মোটরসাইকেল চালক সুমন হোসেনকে আটক করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পাশের সড়কে দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য (২১) মারা যান। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সিইসি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শ্যামলীর বাসা থেকে উবার মোটরসাইকেলকে তিনি ব্র্যাক ইউনিভার্সিটি যাচ্ছিলেন।