রাজধানীর হোটেলে যুবকের ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে গিয়াস উদ্দিন (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মতিঝিল থানা পুলিশ ফকিরাপুলের রহমানিয়া আবাসিক হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চট্টগ্রামের রাউজান উপজেলার শাহনগর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে গিয়াস। কাভার্ডভ্যানের সহকারী হিসেবে কাজ করতেন তিনি। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

গিয়াসের বড় ভাই সিদ্দিক জানান, গিয়াস চট্টগ্রামেই থাকতেন। কাভার্ডভ্যান নিয়ে মাঝেমাঝেই ঢাকাতে আসতেন। এবার সে কবে ঢাকা এসেছে তা জানি না। গতরাত সাড়ে ১১টার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে তার মৃতদেহ দেখতে পাই।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আরাফাত জানান, হোটেলের রেজিস্টার খাতা থেকে জানা গেছে গিয়াস চলতি মাসের ১ তারিখে হোটেলের ২য় তলার ২০৫ নম্বর রুম ভাড়া নেন। গতকাল সন্ধ্যায় হোটেলের লোকজন তার রুমের দরজা বন্ধ পায়। অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে পরে পুলিশে খবর দিলে পুলিশ অফিসার গিয়ে হোটেলের দরজা ভাঙে। পরে ভিতর থেকে ফ্যানের সাথে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।