ভেঙে যাচ্ছে বনি-কৌশানীর ৭ বছরের প্রেম!

ভেঙে যাচ্ছে বনি-কৌশানীর ৭ বছরের প্রেম!

বিনোদন ডেস্ক : কলকাতার সিনেমায় মিষ্টি জুটি হিসেবে পরিচিত বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। দুজেনর অনস্ক্রিন ও অফস্ক্রিন কেমিস্ট্রি পছন্দ সবার। দুষ্টুমিতে, রোমান্সে তারা মাতিয়ে রাখেন ভক্তদের। প্রায়ই শোনা যায় তারা বিয়ে করতে চলেছেন। আবার অনেকে দাবি করেন, তাদের বিয়ে হয়ে গেছে।

তবে এসব নিয়ে বরাবরই চুপ বনি-কৌশানী। ঠিক যেমনটা চুপ আছেন তাদের ভাঙনের গুজব ছড়ানোর পরও।

কলকাতার গণমাধ্যমগুলোর দাবি, ভেঙে যাচ্ছে এই দুই তারকার প্রেম। ৭ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে যাচ্ছেন দুজনেই। কিছু দিন নাকি একা থাকতে চান অভিনেত্রী কৌশানি।

তা হঠাৎ কী হল? আনন্দবাজার দাবি করছে, সাত দিন কথা বন্ধ বনি আর কৌশানির। এমন তো ঘটেনি আগে। বরাবর তারা প্রেম নিয়ে অকপট। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বনি যখন গেরুয়া শিবিরে তখন কৌশানী তৃণমূলের প্রার্থী। কখনও সে নিয়ে উভয়ের মধ্যে বিরোধ দেখা যায়নি। তা হলে কী এমন হল?

কৌশানী জানিয়েছেন পারস্পরিক মনোমালিন্যে কথা বন্ধ। অভিনেত্রী তার মনের ভাব প্রকাশ করতে গিয়ে বলেছেন পারস্পরিক মতের মিল না হলে একা থাকা উচিত। তবেই নিজেকে চেনা যায়। তবে বিচ্ছেদ তাদের হয়নি। সেরকম কিছু ঘটলেও তিনি তা প্রকাশ্যে জানাবেন। এই মুহূর্তে তিনি একা থাকতে পছন্দ করছেন। এর বেশি মুখ খুলেননি তিনি।

অন্যদিকে বনি স্বীকার করেছেন যে কাজের চাপে প্রেমিকাকে সময় দিতে পারছেন না। তাই কৌশানী রেগে আছেন। সময় সব ঠিক করে দেবে বলে বনির বিশ্বাস।

তবে টলিউডে এখন সম্পর্ক ভাঙনের সময়। সোহিনী সরকার নেট মাধ্যমে জানিয়েছেন তিনি একা থাকতে চান। এবার কৌশানীর মুখেও সেই কথা! কী হল টলিপাড়ার?