ব্যারিস্টার ফখরুলের অফিসে তল্লাশি, ট্রাইব্যুনাল কর্মচারী আটক

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

4.computerএকুশেরআলো২৪ডেস্ক: মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদন্ডপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী এমপির আইনজীবী ব্যারিস্টার ফখরুল ইসলামের অফিসে তল্লাশি চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

এ সময় দুইটি সিপিইউ ও কিছু সিডি জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নয়ন আলী নামে ট্রাইব্যুনালের এক কর্মচারীকে আটক করা হয়েছে।
শুক্রবার বিকাল ৩টার দিকে রাজধানীর কাকরাইলে রাজমনি সিনেমা হলের পাশে তার অফিসে এ তল্লাশি চালানো হয়।
এ সময় কয়েকটি কম্পিউটার ও বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে বলে মহানগর পুলিশের গণমাধ্যম শাখার মুখপাত্র মাসুদুর রহমান গণমাধ্যমকে জানান।
ফখরুল বলেন, যদি তারা (ডিবি) কোনো কাজের জন্য এসে থাকে, তবে তাদের সহযোগিতা করতে আমি রাজি। কিন্তু আমার অনুপস্থিতিতে অফিসের দরজা ভেঙে কম্পিউটার জব্দ সন্দেহজনক। তারা নতুন কিছু যে সেখানে যোগ করবে না সেটির তো কোনো নিশ্চয়তা নেই। তবে তদন্তের স্বার্থে তাদের সব ধরনের সহযোগিতা করতে রাজি আছি।
মঙ্গলবার সালাউদ্দিন কাদেরের ফাঁসির রায় দেন ট্র্রাইব্যুনাল। রায় ঘোষণার আগেই রায়ের খসড়া ফাঁস হওয়ার অভিযোগ ওঠে। পরদিন বুধবার দুপুরে ট্রাইব্যুনালের রেজিস্ট্রার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রেজিস্ট্রার এ কে এম নাসিরউদ্দিন মাহমুদ রায়ের খসড়া কপি ফাঁসের কথা স্বীকার করেন।
রায়ের খসড়ার অংশ বিশেষ ফাঁস হওয়ার ঘটনায় বর্তমানে তদন্ত করছে গোয়েন্দা দল।