বেনাপোলে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

এস এম মারুফ, শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্তে বিজিবির মাদক বিরোধী পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩২৬ বোতল ফেনসিডিল, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ বোতল অফিসার্স চয়েস মদ উদ্ধার করা হয়।

আটককৃত আসামী হলো- বেনাপোল পোর্ট থানাধীন ইসমাইল হোসেনের ছেলে মোঃ তহিদুল ইসলাম(১৫) ও শার্শা থানাধীন রুদ্রপুর গ্রামস্থ মৃত ইউসুফ আলীর ছেলে মোঃ রাসেদুল ইসলাম(২৪)।

বিজিবি সূত্রে জানা যায়, রবিবার (২১ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামস্থ কামার বাড়ীর পেছনে মাঠের মধ্যে অভিযান চালিয়ে ২ বোতল ফেনসিডিলসহ তহিদুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে ও ২১ ব্যাটালিনের রুদ্রপুর বিওপি’র টহল দল কর্তৃক ওই রাতেই গোপন সংবাদে শার্শা থানাধীন রুদ্রপুর পূর্বপাড়া গ্রামস্থ পাকা রাস্তার উপর থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ রাসেদুল ইসলাম নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ২১ ব্যাটালিয়ন (বিজিবি) সদস্যরা।

এছাড়া দৌলতপুর বিওপি’র টহল দল বেনাপোল পোর্ট থানাধীন বালুর মাঠ নামক স্থানে অভিযান পরিচালনা করে ১৩০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ ও পোর্ট থানাধীন বারোপোতা মাঠের মধ্যে অভিযান চালিয়ে ১৯৭ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করে। তবে এ অভিযান পরিচালনার সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

২১ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার উপরোক্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত দুই আসামীর বিরুদ্ধে মাদক মামলা দিয়ে মাদকসহ তাদেরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।