বিয়ের পিড়িতে বসলেন কন্ঠশিল্পী মিমি

বিয়ের পিড়িতে বসলেন কন্ঠশিল্পী মিমি

mimiঢাকা, ১৪ ফেব্রুয়ারি : বিয়ে করলেন হালের জনপ্রিয় কন্ঠশিল্পী নাজমিন মিমি। গত ৩১শে জানুয়ারি রাজধানীর গুলশানে মিমির নিজ বাসভবনে ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে মিমি ও তার স্বামীর পরিবারের অভিভাবক ও উভয় পরিবারের ঘনিষ্ঠ আত্নীয় স্বজনরা উপস্থিত ছিলেন।

বাবা মায়ের পছন্দেই বিয়ে করেছেন বলে জানিয়েছেন নাজমিন মিমি। তার স্বামী আফজাল রহমানের গ্রামের বাড়ি নোয়াখালী হলেও ছোটবেলা থেকে তিনি কানাডাতেই স্থায়ীভাবে বসবাস করছেন। কানাডা এবং বাংলাদেশে তিনি ব্যবসার সঙ্গে জড়িত।
বিয়ে প্রসঙ্গে নাজমিন মিমি বলেন, আমি সবসময়ই চেয়েছি আমার বিয়ে যেন বাবা মায়ের পছন্দেই হয়, হয়েছেও ঠিক তাই। আলহামদুলিল্লাহ, খুব ভাল মনের একজন মানুষকে আমি জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি, সারাটি জীবন সুখে দুঃখে একসঙ্গে কাটিয়ে দিতে পারি।
নাজমিন মিমির নিজের গ্রামের বাড়িও নোয়াখালী। মিমির স্বামী আফজাল হোসেনের মা অসুস্থ বলে অনেকটা তাড়াহুড়া করেই ঘরোয়া আয়োজনের ম্যধদিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে মিমি-আফজালের। তবে মিমি জানান, খুব শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। এদিকে নাজমিন মিমি তার চতুর্থ একক অ্যালবাম নিয়েও বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার নতুন এ একক অ্যালবামে বিশিষ্ট সংগীতশিল্পী নচিকেতার লেখা ও কম্পোজিশনে দুটো গান থাকবে।
চলতি মাসের শেষপ্রান্তেই গান দুটোর রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হবার কথা রয়েছে। এই অ্যালবামের জন্যই মিমি তার মাকে নিয়ে একটি গান রাখবেন। উল্লেখ, মিমির একক অ্যালবামগুলো হচ্ছে ‘খেয়ালি মন’(২০০৬), ‘মন দিওয়ানা’ (২০০৯) এবং ‘আড়াল’(২০১২)। আর এখন পর্যন্ত চলচ্চিত্রে চারশতাধিক গান গেয়েছেন তিনি। অচিরেই নতুন আরও সাতটি চলচ্চিত্রে প্লে-ব্যাক করবেন এ গায়িকা।