বাহরাইনে প্রবাসী শ্রমিকদের ঈদ উপহার

বাহরাইনে প্রবাসী শ্রমিকদের ঈদ উপহার

নিউজ ডেস্ক : বাহরাইনে পবিত্র ঈদুল ফিতর ও শ্রমিক দিবস উপলক্ষে সামাজিক সংগঠন উই কেয়ার প্রবাসী শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বাহরাইনের সালমাবাদ এলাকার একটি গ্যারেজে ৫টি শ্রমিক ক্যাম্পের ৩ শতাধিক শ্রমিকের মধ্যে এ উপহার বিতরণ করা হয়।

এ সময় বাহরাইনে বাংলাদেশ কমিউনিটির বিশিষ্টজন ও প্রবাসী শ্রমিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রমবিষয়ক প্রথম সচিব মো. মাহফুজুর রহমান।

উই কেয়ার বাহরাইনের ফাউন্ডার মো. সবুজ মিলনের সভাপতিত্বে ও মো. মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাহরাইনের বিশিষ্ট পরিবারের সদস্যরা, শিফা আল জাজিরা, মিডল ইস্ট মেডিকেলের উচ্চপদস্থ কর্মকর্তারা ও বাহরাইনে বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক সংগঠনের নেতারা।

প্রবাসী শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজনের সার্বিক সহযোগীতায় ছিলেন বাহরাইনের ‘ইয়াতিম’ পরিবারের কনিষ্ঠ কন্যা হালা ইয়াতিম ও তার পরিচিতরা। এছাড়া ঈদ উপহার ও ইফতার বিতরণে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেছে বাংলাদেশ স্কুলের শিক্ষার্থীরা ও কিশোরমেলা বাহরাইনের সদস্যরা।

ইফতারের পূর্বে দেশ, জাতি ও বিশ্বের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।