‘ফ্রেকো’ নিয়ে ফ্যাশান ডিজাইনার নুসরাত

নজরকাড়া দিজাইন আর চমৎকার ফিনিশিং দিতে পারা ফেসবুক ভিত্তিক অনলাইন পেজগুলোর মধ্যে ফ্রেকো অন্যতম। যেখানে স্টুডেন্ট বাজেট থ্রীপিস থেকে শুরু করে গর্জিয়াস ব্রাইডাল ড্রেস পর্যন্ত পেতে পারেন। আর সেই সব নিখুত ফিনিশিং এর পোশাকের জন্য ঘুরে আসতে পারেন ফ্যাশান ডিজাইনে পড়ুয়া ছাত্রী নুসরাত জাহানের কাছ থেকে।

ছোটবেলায় নিজে কিছু করতে চাওয়ার ইচ্ছে থেকেই এইচএসসি’র পর যাত্রা শুরু করেন ‘ফ্রেকো’ নিয়ে। মেয়েরা সাধারনত যেখানে নিজে কিছু করতে গেলেই পরিবারের চোখ রাঙানি পিছু হটিয়ে দেয়, সেখানে নুসরাতের বেলায় কিন্তু উল্টোটা হয়েছে। মা আর ভাইয়ের ঐকান্তিক সহযোগিতায় ফ্রেকোকে ওয়ার্ল্ড ওয়াইড করতে সামনে এগিয়ে যেতে থাকা নুসরাতকে আপাতত প্পেছনে ফিরে তাকাতে হচ্ছে না।

 

সব ধরনের কাজের সব ধরনের শাড়ি কিংবা থ্রীপিসের দাম ২ হাজার থেকে শুরু করে ৫০ হাজার পর্যন্ত পড়তে পারে ফ্রেকোর ফ্যাশান গলিতে। আর ব্রাইডাল কালেকশন রীতিমত ১ লাখ পর্যন্ত গুনতে লাগতে পারে সম্পূর্ণ নিজস্ব ডিজাইন ভিত্তিক নুসরাতের অনলাইন শপে।

ফ্যাশান ডিজাইনের পাশাপাশি রান্নাতেও কিন্তু নুসরাতের ধুন্ধুমার পারফরম্যান্স। দৈনন্দিন তালিকার গন্ডী ছাড়িয়ে নুসরাতের রান্নার দক্ষতা দু’চার শব্দে বাক্যে বোঝানো যাবে না। এলবামে থাকা ছবিগুলো আপনার জিভে জল এনে দিলে নুসরাত কিংবা এই ফিচারের রাইটার মোটেই দায়বদ্ধ নন!