ফের পেছালো ‘দহন’র মুক্তি

বিনোদন ডেস্ক : আবার পিছিয়ে সিয়াম আহমেদ ও পূজা চেরির ‘দহন’-এর মুক্তির তারিখ। হালের নতুন এ জুটির নতুন এ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত ৫ অক্টোবর। পরে সেটি পরিবর্তন করে মুক্তির নতুন দিন ঠিক করা হয় ১৬ অক্টোবর। কিন্তু নতুন দেয়া এ তারিখেও মুক্তি পাচ্ছে না ‘দহন’।

বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধর আব্দুল আজিজ। তিনি বলেন, ১৬ তারিখে আমরা ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তি দিচ্ছি। তাহলে ‘দহন’ কবে মুক্তি পাবে? এ প্রশ্নের জবাবে আজিজ বলেন, ‘মুক্তির দিন খুব শিগিগিরই জানিয়ে দেয়া হবে।’

তবে সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, ছবির ‘হাজির বিরিয়ানি’ শিরোনামের গানটি নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হওয়ার জেরেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। এটি ছাড়াও ‘প্রেমের বাক্স’ শিরোনামে ছবির আরেকটি গান প্রকাশিত হয়েছে। অশালীন কথার কারণে ‘হাজির বিরিয়ানি’ সমালোচিত হলেও দ্বিতীয় এ গানটি বেশ প্রশংসিত হয়েছে।

প্রসঙ্গত, ‘দহন’ ছবির কাহিনিতে রয়েছে সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট। এখানে ছবির প্রধান চরিত্র নায়ক সিয়ামকে দেখা যাবে একজন নেশাগ্রস্ত যুবকের চরিত্রে। অন্যদিকে আরেক প্রধান চরিত্র পূজা চেরির চরিত্রটি একজন গার্মেন্ট কর্মীর। আরও আছেন জাকিয়া বারী মম। তিনি রয়েছেন মায়া নামের এক সাংবাদিকের ভূমিকায়।