ফেনীতে কমরেড নুরুল হক মেহেদীর মৃত্যু দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

১১ অক্টোবর ২১, ফেনীতে আজ বাদ মাগরিব কমরেড নুরুল হক মেহেদীর ৬ষ্ঠ মৃত্যু দিবসে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফেনী জেলা শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ ফেনীর সভাপতি আবদুল মতিন এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান বক্তা ছিলেন নাগরিক পরিষদের আহ্বায়ক শামসুদ্দিন, ন্যাপ ভাসানীর চেযারম্যান গিয়াসউদ্দিন ভূইয়া, ভাসানী অনুসারী পরিষদ যুগ্মমহাসচিব এড সমির চন্দ্র কর, ভাসানী পরিষদ সেনবাগ উপজেলা কমিটির সেক্রেটারি অধ্যাপক মোঃ মমিন উল্লাহ, ফেনী জেলা নারী শিশু অধিকার পরিষদের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, ফেনী জেলা শ্রমিক কর্মচারি ঐক্য পরিষদ ফেনীর সাধারণ সম্পাদক মাসুদ খোন্দকার, দৃষ্টি প্রতিবন্ধী খুধা নিবারন সমিতি ফেনীর সভাপতি নাছির উদ্দীন সবুজ, শিক্ষক নেতা আনোয়ার হোসেন ও হোটেল রেষ্টুরেন্ট এন্ড সুইসটসমিট শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মোঃ ইয়াহিয়া খান প্রমুখ।

সভায় বক্তারা কমরেড নুরুল হক মেহেদীর আদর্শকে সামনে রেখে কৃষক শ্রমিক ও মেহনতী মানুষের রাষ্ট্র ও সরকার গঠন করার সংগ্রামকে এগিয়ে নেওযার আহ্বান জানান।

সভায় কমরেড নুরুল হক মেহেদীর ভক্তরা ও বিভিন্ন সংগঠন এর নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। সভা শেষে মরহুম নুরুল হক মেহেদী আত্মার মাগফিরাত কামনা করে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান বক্তার বক্তব্যে নাগরিক পরিষদের আহ্বায়ক মোঃ শামসুদ্দীন বলেন “যে দেশের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী বিদেশে চিকিৎসা নেন সে দেশের চিকিৎসা ব্যবস্থা কেমন সেটার প্রশ্ন করার অবকাশ থাকে না। সীমাহীন দুর্নীতি পর্দা কেলেঙ্কারি বালিশ কেলেঙ্কারি চেয়ার কেলেঙ্কারি সব ধরনের কেলেঙ্কারি পাওয়া যায় স্বাস্থ্য মন্ত্রণালয়। কেলেঙ্কারির মন্ত্রণালয় স্বাস্থ্য মন্ত্রণালয়। আর তার শিকার সাধারণ জনগণ। তারা ভিআইপি হয়ে জনগণের টাকায় বিদেশে চিকিৎসা নেয়। যারা জনগণের চিকিৎসা নিশ্চিত করতে ব্যর্থ হয়ে বিদেশ যান তারা কত নির্লজ্জ!”

তিনি আরও বলেন, “দুর্নীতির দুষ্টচক্র কালো টাকার মালিক এবং আধিপত্যবাদী শক্তি দেশকে ঘিরে ফেলেছে।জনগণের ঐক্যবদ্ধ সংগ্রামী পারে এই অবস্থা থেকে জনগণকে মুক্ত করতে।প্রেস বিজ্ঞপ্তি