ফকিরহাটে সৈয়দ আহম্মদ আলী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা : ফকিরহাট আট্টাকা স্পোটিং ক্লাবের আয়োজনে ও সৈয়দ হারুন অর রশিদের সার্বিক সহযোগীতায় মরহুম সৈয়দ আহম্মদ আলী স্মৃতি ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সোমবার বিকাল ৫টায় আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন টিপু সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ মোঃ আবু জাহিদ শেখ, আহম্মদ ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান সৈয়দ আমিনুল ইসলাম (সানু), স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির প্রমুখ।

এসময় উপজেলা প্রাক্তন প্রধান শিক্ষক ঢালী আঃ মালেক, আ’লীগের যুগ্ম সম্পাদক ফকির কওসার আলী, আট্টাকা স্পোটিং ক্লাবের খান আনোয়ার হোসেন, মোঃ সাহাবুদ্দিন সাবু, মোঃ ইবারাত আলী, সাজ্জাদ হোসেন সাজু, লিপন বিশ্বাস, জাকির হোসেনসহ অসংখ্য ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় আট্টাকা স্পেটিং ক্লাব ট্রাইব্রেকারের মাধ্যমে নলধা প্রগতি সংঘকে ৪-৫ গোলে পরাজিত করেছে।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে বিজয়ী দলের মোহন ও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয়েছে মিজান। প্রথম গোলদাতা হিসেবে পুরস্কার লাভ করেছে অনিক।

খেলা পরিচালনা করেন মোস্তাহিদ রহমান মুক্ত, সহযোগীতায় ছিলেন পলাশ শীল ও মোঃ তৈয়বুর রহমান। খেলা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।