ফকিরহাটে ”বিশেষ স্বাস্থ্য ক্যাম্প” অনুষ্ঠিত

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : নবলোক পরিষদ সমৃদ্ধি কর্মসূচি’র স্বাস্থ্য সেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে চক্ষু (চোখের ছানি অপারেশন) রোগের চিকিৎসা বিষয়ক ”বিশেষ স্বাস্থ্য ক্যাম্প” অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ফকিরহাটের মূলঘর বানিয়াখালী সৎসঙ্গ আশ্রমে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নবলোক পরিষদের উপ-নির্বাহী পরিচালক মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফেরদৌসী আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সকুর আলী, ডাঃ মফিজুল ইসলাম ও প্রকল্প ব্যবস্থাপক মোঃ মোস্তাফিজুর রহমান।

প্রকল্প সমন্বয়কারি মোঃ আব্দুল হান্নান এর সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক অমলেন্দু দেবনাথ, ইউপি সদস্য কালিপদ বিশ্বাস, প্রোগ্রাম অফিসার আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় প্রবীণ প্রকল্পের প্রোগ্রাম অফিসার মোঃ আবুল কালাম আজাদ, সমাজ উন্নয়ন কর্মকর্তা গৌতম রায়, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা ফারুক আহম্মেদ, কর্মসূচির স্বাস্থ্য কর্মকর্তা মমতাজ খাতুনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও আগত রোগীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় ১’শত জন পুরুষ ও নারী শীতার্থদের মাঝে শীতবস্ত্র সরুপ কম্বল ও চাদর বিতরণ করা হয়।