ফকিরহাটে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা খোকনের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের(সাবেক) সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও ঢাকাস্থ বাগেরহাট সমিতির সাধারণ সম্পাদক, ঢাকাস্থ হাতিরপুল মোতালেব প্লাজার শপিং কমপ্লেক্সের সভাপতি ফকিরহাটের কৃতি সন্তান প্রয়াত আব্দুল ওয়াদুদ খোকনের ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২ অক্টোবর) বিকেল ৫টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের চত্ত্বরে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। তিনি আলহাজ্ব ওয়াহিদুজ্জামান বাবুর বড় ভাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোস্তাহিদ সুজা।

সাংগঠনিক সম্পাদক অমর ঘোষের সঞ্চলনায় আমন্ত্রিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বুলু বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাজি মোঃ মহসিন, মোংলা পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কাজী বাবলু, ফকিরহাট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মল্লিক আসলাম আলী, অ্যাডঃ সেলিম আজাদ, যুবলীগের আহবায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবু, যুবলীগ নেতা সৈয়দ আল-মামুন, শ্রমিকলীগের সভাপতি শেখ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক অনিমেশ দাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সবুজ প্রমূখ।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

শেষে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওঃ রফিকুল ইসলাম।

উল্লেখ্য, আব্দুল ওয়াদুদ খোকন গত ২ অক্টোবর-২০১১ইং তারিখ বিকাল ৪টায় আকস্মিক অসুস্থ হয়ে খুলনা একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ওয়াদুদ খোকন, ফকিরহাট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে আওয়ামী যুবলীগের আহবায়ক এবং দৈনিক ভোরের কাগজ ফকিরহাট প্রতিনিধি ছিলেন।