পারিবারিক সচেতনতা সমাজকে মাদক থেকে নিরাপদ রাখতে পারে -হুইপ ইকবালুর রহিম

পারিবারিক সচেতনতা সমাজকে মাদক থেকে নিরাপদ রাখতে পারে -হুইপ ইকবালুর রহিম

Dinajpur-30-11-14-wheepমাহিদুল ইসলাম রিপন, দিনাজপুর থেকে : জাতিয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, মাদকের হিংস্র থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করছে। অনেকেই না বুঝে শুধুমাত্র ভ্রান্ত ধারনা থেকে কিংবা অসৎ লোকের প্ররোচনায় মাদকাসক্ত হয়ে যাচ্ছে। মাদকের কারণে আমাদের দেশে ক্ষতিগ্রস্থ হচ্ছে সামাজিক বন্ধন ও রাষ্ট্রীয় উন্নয়ন। মাকদাসক্ত থেকে পরিত্রাণের জন্য ব্যক্তি ও পারিবারিক সচেতনতা সমাজকে মাদক থেকে নিরাপদ রাখতে পারে। মাদকাসক্তদের ঘৃণা ও প্রত্যাখ্যান করলে তারা আরো বেশী অন্ধকার জগতে ধাবিত হবে। মাদকাসক্ত সন্তানদের ঘৃণা না করে সুস্থ ও সুন্দর আলোর পথে ফিরিয়ে আনতে সমাজের বিত্তবান মানুষরা যদি এগিয়ে আসে তাহলে মাদকাসক্তরা আমাদের বোঝা না হয়ে সম্পদে পরিণত হবে।
৩০ নভেম্বর রোববার দিনাজপুর অশ্রু মাদকাসক্তি নিরাময় কেন্দ্র আয়োজিত মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
অশ্রু মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের নির্বাহী পরিচালক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি আবু ইবনে রজব এর সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহা পরিচালক মোঃ বজলুর রহমান, দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী ও পুলিশ সুপার মোঃ রুহুল আমিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অশ্রু মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাফর উল্লাহ আহাম্মদ।