পরীমনির বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত


নিউজ ডেস্ক : চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে দেয়া মাদক মামলায় অভিযোগ আমলে নিয়েছে আদালত। অভিযোগ গঠনের শুনানি আগামী ১৪ ডিসেম্বর ধার্য করা হয়েছে। এ মামলার অপর দুই আসামি হলেন তার সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে অভিযোগ পত্র গ্রহণ করা হয়। এর আগে সকালেই মামলা শুনানি উপলক্ষ্য আদালতে যান পরীমনি।

গত ৪ অক্টোবর এ মামলায় পরীমনিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় সিআইডি। পরে ১০ অক্টোবর পরীমনিসহ তিনজনের জামিন দিয়ে তাদের বিরুদ্ধে চার্জশিটের বিষয়ে বিচারের জন্য মহানগর আদালতে বদলির আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার।

এর পরে ১৩ অক্টোবর মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ চার্জশিট দেখে তা গ্রহণের জন্য দিন নির্ধারণ করেন।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

এরপর র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় পরীমনিকে আদালতে হাজির করা হলে প্রথমে চারদিনের রিমান্ড ও পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেয়া হয়।