নিজামুল হক নাসিম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ

বিজ্ঞপ্তি: বাংলাদেশ প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ

১৩ই অক্টোবর ২০২১ বুধবার সকালে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের কার্যালয়ে নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম কে ফুল দিয়ে বরণ করে নিলেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা ও মহাসচিব আর কে রিপনের নেতৃত্বে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা লায়ন মজিবুর রহমান হাওলাদার, সাংবাদিক মোকাম্মেল চৌধুরী মেনন, রেহেনা আক্তার মায়া, মাহিন হাসান সাগরসহ প্রমুখ।

ফুলের শুভেচ্ছার পরে নেতৃবৃন্দ চেয়ারম্যান মহোদয়কে সংগঠনের পক্ষ থেকে স্মারক সম্মাননা প্রদান করেন এবং উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান।

এ সময় নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি তিনি আমাকে একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের দায়িত্ব দিয়েছেন। ভবিষ্যতে তৃণমূল সাংবাদিকসহ সারাদেশের পেশাদার সাংবাদিকদের পেশাদারিত্ব বাড়ানোর জন্য এই প্রতিষ্ঠান আরো দায়িত্বশীল ভূমিকা পালন করবে এবং সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাবে।