নর্দান ইউনিভার্র্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন পেলেন এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড ২০১৭

নর্দান ইউনিভার্র্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন পেলেন এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড ২০১৭

বিজ্ঞপ্তি : শিক্ষা ব্যব¯হার বিভিন্ন পর্যায়ে অনবদ্য অবদানের স্বীকৃত স্বরুপ নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন পেলেন এমটিসি গ্লোবাল আউটস্ট্যা›ডডিং ম্যানেজমেন্ট টিচার অব ফরেন অরেজিন অ্যাওয়ার্ড-২০১৭।
এমটিসি গ্লোবাল কর্তৃপক্ষ গত ৭ সেপ্টেম্বর ভারতের ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত বার্ষিক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর অধ্যাপক ড. আনোয়ার হোসেনকে এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করেন। এই পুরস্কারটি ১১-সদস্যের জুরি বোর্ড কর্তৃক মঞ্জুরিপ্রাপ্ত হয়।
এমটিসি হলো ভারতের আন্তজার্তিক শিক্ষা গবেষণাকারী ব্যাঙ্গালোরে অব্যহিত একটি প্রতিষ্ঠান যা বিশ্বে ৩০টি দেশে ৩০ হাজারের বেশী সদস্য নিয়ে কাজ করে ।
এমটিসি গ্লোবাল আউটস্ট্যা ডডিং ম্যানেজমেন্ট টিচার অব ফরেন অরিজিন ২০১০ সাল থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে এ অ্যাওয়ার্ড দিয়ে আসছে । এমটিসি গ্লোবাল ইউনাইটেড নেশনস কর্তৃক স্বীকৃত একটি স্বনামধন্য একাডেমিক প্রতিষ্ঠান।
নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ কর্তৃপক্ষ এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড-২০১৭ পাওয়ায় উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।বিজ্ঞপ্তি