দুস্থদের শীতবস্ত্র দিলেন সেনাবাহিনীপ্রধান

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

নিউজ ডেস্ক : অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের বড় চওনা কুতুবপুর ডিগ্রি কলেজ মাঠে ঘাটাইলের সাগরদীঘি অঞ্চলের শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনী হবে জনগণের বাহিনী। সুখে-দুঃখে সব সময়ে দেশের মানুষের পাশে থেকে যে কোনো প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগ করতে সর্বদা প্রস্তুত রয়েছে সেনাবাহিনী। যে কোনো দুর্যোগে আমরা আমাদের সামর্থ্যের মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

সেনাপ্রধান আরও বলেন, সারা দেশে আমরা এক লাখ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি, চিকিৎসাসেবা দিয়েছি। এর পাশাপাশি গবাদি পশুরও চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী।

তিনি এর আগে ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন করেন। এ ছাড়া স্থানীয় জনসাধারণকে চিকিৎসাসেবা দেওয়ার জন্য পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

অনুষ্ঠানে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেনসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।