দীপিকার সিনেমাকে ‘খারাপ’ বললেন কঙ্গনা

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

বিনোদন ডেস্ক : বলিউডে বিতর্কের রানী কঙ্গনা রানাউত। অভিনেত্রী শুধু তার অভিনয়ের জন্য নয়, শিরোনামে থাকেন তার বিতর্কিত মন্তব্যের জন্যও। প্রায় সব বিষয়েই তাকে কথা বলতে দেখা যায়। বেশিরভাগই থাকে অন্যকে কটাক্ষ করে মন্তব্য।

আবারও তার বিতর্কিত মন্তব্য নিয়ে ফিরে এসেছেন তিনি। দীপিকা পাড়ুকোন সম্পর্কিত একটি প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য কয়েকদিন আগে একজন সাংবাদিককে আঘাত করেন কঙ্গনা। এবার তিনি দীপিকার ‘গেহরাইয়ান’ নিয়ে মন্তব্য করেছেন।

অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গেহরাইয়ান’ সিনেমাটি সমালোচকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। নেটিজেনদের প্রশংসাও পাচ্ছে সিনেমাটি।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

তবে ‘গেহরাইয়ান’ দেখার পরে ‘পাঙ্গা’খ্যাত অভিনেত্রী সিনেমাটিকে খারাপ বলে অভিহিত করেছেন। অভিনেত্রীর নিজস্ব ইন্সটাগ্রাম অ্যাকাউণ্টে মাই ডে শেয়ার করে নির্মাতাদেরকেও আঘাত করেছেন তিনি। আরও বলেছেন, ‘কোনো স্কিন শো বা পর্ণোগ্রাফি একটি খারাপ সিনেমাকে বাঁচাতে পারে না।’

ইনস্টা স্টোরিতে মনোজ কুমার এবং মালা সিনহার গানের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘আমিও একজন সহস্রাব্দের মানুষ। আমি এই ধরনের রোমান্সকে চিনতে এবং বুঝতে পারি। দয়া করে সহস্রাব্দ, নতুন যুগ কিংবা শহুরে সিনেমার নামে আবর্জনা বিক্রি করবেন না।

খারাপ সিনেমা খারাপ সিনেমাই হয়। স্কিন শো কিংবা পর্নোগ্রাফি এটিকে বাচাতে পারে না। এটি একটি মৌলিক সত্য। সিনেমায় গেহরাইয়ান এর মতো কোনো বিষয় নেই।’