দিনাজপুরে নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

বিজ্ঞপ্তি:  ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানে সম্প্রতি দিনাজপুরে একটি নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। দিনাজপুরের কালিতলা সদরে ডিলার মেসার্স বিনা ট্রেডার্সের অধীনে ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস ও এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ, বিভাগীয় সেলস ম্যানেজার সবুজ স্বপন বড়ুয়া, এক্সপেরিয়েন্স জোন হেড দেওয়ান মাহবুবুল হসান, বগুড়ার রিজিওনাল সেলস ম্যানেজার মোস্তাফিজুল করিম এবং প্রতিষ্ঠানটির মার্কেটিং -এর ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল।
অনুষ্ঠানে সাব্বির আহমেদ বলেন, “এখন সবাই অনেক সৃষ্টিশীল। সবাই তাদের বাসা ও অফিসে স্বস্তিদায়ক করে তুলতে চায়। আর তাদের সহায়তা করতে এবং তাদের জন্য বিশেষায়িত ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানে বার্জার দিনাজপুরে নতুন এই ফ্র্যাঞ্চাইজড আউটলেট উদ্বোধন করেছে, যাতে এ এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার মানুষ অভিজ্ঞ পরামর্শসহ পেইন্টিং সংশ্লিষ্ট সকল সেবা পেতে পারেন।”
বার্জারের বিশ্ব মানসম্পন্ন পেইন্ট সল্যুশন সম্পর্কে ক্রেতাদের জানানোই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। এ ফ্র্যাঞ্চাইজড আউটলেট থেকে ক্রেতাদের পেইন্ট সম্পর্কিত সকল প্রয়োজন পূরণে সহায়তা করা হবে। তারা এখান থেকে শতাধিক কালার শেড, প্যালেট, প্রাসঙ্গিক অন্যান্য অ্যাকসেসরিজ ও সমাধান পাবেন। আগ্রহীরা বার্জারের বিশেষজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পেইন্টিং প্যালেট সহ অন্যান্য নানা বিষয় সম্পর্কে অভিজ্ঞ পরামর্শ নিতে পারবেন। বার্জারের কল সেন্টার – ০৮০০০-১২৩৪৫৬ – এ কল করে আগ্রহী যে কেউ সার্ভিস রিক্যুইজিশন সম্পর্কে জানতে পারবেন।
বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড
বার্জার পেইন্টস বাংলাদেশ যাত্রা শুরু করে ১৯৭০ সালে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ঢাকায়। সারাদেশব্যাপী বার্জারের ১৪ টি সেলস ডিপো, ১৬ টি এক্সপেরিয়েন্স জোন রয়েছে। রাজধানী ঢাকা এবং বন্দরনগরী চট্টগ্রামে প্রতিষ্ঠানটির দুটি কারখানা রয়েছে। বার্জার পেইন্টস বাংলাদেশে প্রায় ১০০০ মানুষ কর্মরত আছেন এবং সারাদেশব্যাপী প্রতিষ্ঠানটির ৩০০০ হাজারেরও বেশি ডিলার রয়েছে। রং শিল্পে প্রতিষ্ঠানটির ২৫০ বছরেরও বেশি সমৃদ্ধ ঐতিহ্য রয়েছে। রং সংশ্লিষ্ট পণ্যের বৈচিত্যতা এবং গ্রাহকদের মানসম্মত সেবা প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের শীর্ষ রং কোম্পানীগুলোর মধ্যে শীর্ষে রয়েছে। প্রতিষ্ঠানটি সর্বোচ্চ গুণগত মানের পণ্য উৎপাদন এবং গ্রাহক সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।