দর্শকদের সঙ্গে আড্ডা দিবেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক : অবন্তি বিশ্বাস অপু ঢাকাই চলচ্চিত্রে অপু বিশ্বাস নামেই পরিচিত। ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পন করেন তিনি। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

এরপর উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। পাড়ি দিয়েছেন দীর্ঘ পথ। কেড়েছেন দর্শকদের মন। তাইতো তার ভক্তের সংখ্যাও কম নয়। আর ভক্তরা চান সরাসরি অপুর সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা হয়ে ওঠে না। এবার এলো সুযোগ করে দিচ্ছে রবি।

জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে তার কাছ থেকেই। আজ বুধবার রাত ৮টায়। যে কোনো রবি এবং এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এ অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় অপু বলেন, ‘রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। আজ রাত ঠিক ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। রবি স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকবো আপনাদের অপেক্ষায়।’

বেশ কিছুদিন থেকেই প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। সেই ধারাবাহিকতায় এবার দর্শকের সঙ্গে আড্ডা দিতে আসছেন অপু বিশ্বাস।