তালার প্রবীণ সাংবাদিক আব্দুল আলীমের দাফন সম্পন্ন

এস এম বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালার প্রবীণ সাংবাদিক সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কাফেলার ব্যুরো প্রধান ও তালা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, সি: কার্যকারী সদস্য আব্দুল আলীম (৬০) গতকাল শুক্রবার বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নাল্লিাহ……..রাজিউন।

তিনি বেশ কিছুদিন যাবৎ ভাইরাস জনিত রোগে ভুগছিলেন। তিনি উপজেলার বারুইহাটি গ্রামের মৃত ছানু মোড়লের ছেলে। মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার সকালে তালার শহীদ জিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সাংবাদিক আব্দুল আলীমের নামাজের জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন, জাতীয় সাংবাদিক সংস্থা তালা উপজেলা শাখার সভাপতি এস এম জাহাঙ্গীর হাসান, সাধারণ সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, সাংগঠনিক সম্পাদক এস এম হাসান আলী বাচ্চুসহ সকল নেতৃবৃন্দ।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম আলউদ্দীন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধো গাজী আ: জলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক মীর কাউয়ুম ইসলাম ডাবলু, সাংগঠনিক সম্পাদক জলিল আহমেদ, হাবিবুল ইসলাম হাবিব, জাতীয় ছাত্র সমাজ জেলা কমিটির সিনি: সহ-সভাপতি সাংবাদিক জুলফিক্কার রায়হান, তালা উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদার প্রমুখ নেতৃবৃন্দ বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।