টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠিয়েছে মুম্বাই

টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠিয়েছে মুম্বাই

স্পোর্টস ডেস্ক : মুম্বাইয়ের বিদায় ঘটে গেছে আগেই। চেন্নাই সুপার কিংসের শেষ চারে ওঠার সম্ভাবনাও নাই বললে চলে। যদিও সুক্ষ একটি হিসেব বাকি রয়েছে এখনও। মুম্বাইয়ের বিপক্ষে আজজে পারলে সেই সুক্ষ হিসেবটা টিকে থাকবে, না পারলে সম্ভাবনার সেই সুতোটাও ছিঁড়ে যাবে।

এমন সমীকরণ সামনে নিয়ে আজ মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আইপিএলের এবারের সবচেয়ে বাজে পারফরম্যান্স করা দুটি দল মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস।

টস করতে নেমে মহেন্দ্র সিং ধোনির বিপক্ষে কয়েন নিক্ষেপে জিতলেন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। জিতেই চেন্নাইকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন মুম্বাই অধিনায়ক।

এই ম্যাচে দুটি পরিবর্তন এনেছে মুম্বাই ইন্ডিয়ান্স। কাইরন পোলার্ডকে অবশেষে সাইডবেঞ্চে বসিয়ে রাখলো তারা। পরিবর্তে দলে নিয়েছেন ট্রিস্টান স্টাবসকে। এছাড়া মুরুগান অশ্বিনের পরিবর্তে দলে নেয়া হয়েছে ঋত্ত্বিক শোকিনকে।

টস হেরে ব্যাট করতে নেমে অবশ্য শুরুতেই বিপদে পড়েছে চেন্নাই। ৫ রান নিতে না নিতেই সেরা তিন ব্যাটারকে হারিয়েছে চেন্নাই। ড্যানিয়েলম শামসের বোলিংয়ের সামনে উইকেট হারান ডেভন কনওয়ে এবং মইন আলি। এছাড়া বুমরাহ তুলে নেন রবিন উথাপ্পার উইকেট।

এ রিপোর্ট লেখার সময় চেন্নাইয়ের রান ২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৫। রুতুরাজ গায়কোয়াড় ১ রানে এবং আম্বাতি রাইডু কোনো রান না নিয়ে ব্যাট করছেন।

মুম্বাই একাদশ
রোহিত শর্মা, ইশান কিশান, তিলক ভার্মা, রামদিপ সিং, ট্রিস্টান স্টাবস, টিম ডেভিড, ড্যানিয়েল শামস, ঋত্ত্বিক শোকিন, জসপ্রিত বুমরাহ, রিলে মেরেডিথ এবং কুমার কার্তিকেয়া।

চেন্নাই সুপার কিংস
রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, রবিন উথাপ্পা, আম্বাতি রাইডু, শিবাম দুবে, মহেন্দ্র সিং ধোনি, মইন আলি, ডোয়াইন ব্র্যাভো, মুকেশ চৌধুরী, মহেশ থিকসানা, সিমারজিত সিং।