ঝালকাঠি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি কাজী খলিল, সহ-সভাপতি আক্কস সিকদার, সম্পাদক মানিক রায়

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক নয়া দিগন্ত ও মাছরাঙা টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধি কাজী খলিলুর রহমান সভাপতি ও চ্যানেল আই ও জনকণ্ঠের ঝালকাঠি জেলা প্রতিনিধি মানিক রায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শনিবার (২২শে জানুয়ারি) বিকেল ৩টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলে। নির্বাচনে সহ সভাপতি পদে চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এ্যাডভোকেট মো. আক্কাস সিকদার এবং জনতার খবর পত্রিকার সম্পাদক, দৈনিক মানবজমিন ও বাংলাভিশনের ঝালকাঠি জেলা প্রতিনিধি মো. মাসউদুল আলম, সহ সাধারণ সম্পাদক পদে জনতার কণ্ঠ২৪ পত্রিকার সম্পাদক, এনটিভি ও কালের কন্ঠের ঝালকাঠি জেলা প্রতিনিধি কে এম সবুজ, কোষাধ্যক্ষ পদে দৈনিক সংবাদ এর ঝালকাঠি জেলা প্রতিনিধি দিলীপ মন্ডল, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে বাংলা টিভি ও আমাদের সময়ের ঝালকাঠি জেলা প্রতিনিধি রতন আচার্য্য, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক ইনকিলাবের ঝালকাঠি জেলা প্রতিনিধি মুহাম্মদ আব্দুর রশীদ, দেশরুপান্তরের ঝালকাঠি জেলা প্রতিনিধি মঈনুল হক লিপু, দৈনিক গাওছিয়ার চিত্তরঞ্জন দত্ত ও আর টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জলিল নির্বাচিত হয়েছেন।

এদের মধ্যে সভাপতি, সহ সভাপতি দুইজন, সহ সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়া সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী পদের জন্য ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রেসক্লাবের ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন। ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন। তাকে সহযোগিতা করেন প্রেসক্লাবের আজীবন সদস্য মনোয়ার হোসেন খান, আজীবন সদস্য ও প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু।