জাতীয় স্বাধীনতা পার্টির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীতে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

জাতীয় স্বাধীনতা পার্টির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীতে কাউন্সিল অধিবেশন জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলা হলরূমে শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় স্বাধীনতা পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মোয়াজ্জেম হোসেন খান মজলিশ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ন্যাশনালিষ্ট ডেমোক্রেটিক ফ্রন্ট ও এনপিপি’র চেয়ারম্যান জনাব শেখ ছালাউদ্দিন ছালু। বক্তব্য রাখেন জাগপা’র সভাপতি ও এনডিএফ’র সদস্য সচিব একেএম মহিউদ্দিন আহমেদ বাবলু, তৃণমূল ন্যাপের চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান আব্দুল হাই সরকার, ইসলামিক পার্টির চেয়ারম্যান মহিউদ্দীন আহমেদ, ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশের চেয়ারম্যান ছাবের আহম্মেদ কাজী ছাব্বির, এনডিপি’র চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন খান, এনপিপি’র প্রেসিডিয়াম সদস্য আনিসুর রহমান দেওয়ান, এনডিপি’র মহাসচিব কাজী আমানুল্লাহ মাহফুজ, জাগপার মহাসচিব এডভোকেট মজিবুর রহমান, ইসলামিক পার্টির মহাসচিব প্রকৌশলী হাফিজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে জনাব শেখ ছালাউদ্দিন ছালু বর্তমান সরকারকে আগামীতে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরী করার আহ্বান জানান এবং বলেন, আমরা জোটগত ভাবে ৩০০ সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বিতা করব। তিনি বলেন, আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আমরা নিজেরা যেমন দুর্নীতি করি না, তদ্রুপ দুর্নীতিকে প্রশ্রয় দেই না। তিনি উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রত্যেকে নিজেদের নির্বাচনী এলাকায় গিয়ে কাজ করুন। জোটকে শক্তিশালী করুন।
সভাপতির ভাষণে জনাব মোয়াজ্জেম হোসেন খান মজলিশ সংগঠনকে শক্তিশালী করে সর্বস্তরের নেতাকর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, ‌’৭১ সালে যেভাবে মুক্তিযুদ্ধের মাধ্যমে এদেশকে শোষণমুক্ত করেছি, আরেকবার দেশকে দুর্নীতিমুক্ত করতে দলের তরুণদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে’।
কাউন্সিল অধিবেশনে জনাব মোয়াজ্জেম হোসেন খান মজলিশ আগামী তিন বছরের জন্য চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত চেয়ারম্যানকে আগামী ১৫ দিনের মধ্যে মহাসচিবসহ পুর্নাঙ্গ কমিটি ঘোষণার দায়িত্ব প্রদান করেন অধিবেশনে আগত কাউন্সিলরবৃন্দ।(খবর বিজ্ঞপ্তি)