জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটি গঠিত

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

এস এম মারুফ, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ সাংবাদিকতা একটি মহান পেশা। তাই এই পেশায় নিয়োজিত সকল সাংবাদিককে একই গাছের ছায়া তলে আনার অনবদ্য এক প্রচেষ্টার নাম জাতীয় সাংবাদিক সংস্থা। বর্তমান সময়ে সংস্থাটি সাংবাদিকদের প্রানের সংগঠন। আর এই সংগঠনকে আরো শক্তিশালী করতে গঠিত হয়েছে যশোরের শার্শা উপজেলা কমিটি।
২৮ ডিসেম্বর জাতীয় সাংবাদিক সংস্থার বিভাগীয় সভাপতি মোঃ সাজ্জাদুল কবিরের স্বাক্ষরিত বিবৃতিতে উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটির নামের তালিকা জাতীয় সাংবাদিক সংস্থা’র দপ্তরে জমা পড়লে সংস্থা হইতে ৯ জানুয়ারি অনুমোদন দেন।
কমিটিতে সাংবাদিক আলহাজ্ব এইচ এম আবুল বাশার’কে সভাপতি এবং মোঃ কামাল বিশ্বাস’কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন হয়েছে।
অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেনঃ সিনিয়র সহ-সভাপতি- মোঃ আব্দুল জলিল, সহ সভাপতি- মোঃ নুরুজ্জামান লিটন, যুগ্ন- সম্পাদক জয়নাল আবেদীন বাবু, সাংগঠনিক সম্পাদক- এস এম মারুফ বিল্লাহ, অর্থ সম্পাদক- মোঃ শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক- নয়ন হালদার, প্রচার সম্পাদক- ইব্রাহিম বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- কামাল হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- দ্বীপ ঘোষ, আইন বিষয়ক সম্পাদক মোঃ রাজন মোল্লা, সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক- জীবন কুমার জনি, কার্যকরী সদস্য হাসানুজ্জামান হাসান, মোঃ মমিন উদ্দিন, সাইফুল ইসলাম, সদস্য- ইমরান হোসেন, আজিজুর রহমান, বাবুল হোসেন।
নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব আবুল বাশার বলেন সাংবাদিকদের দাবী ও অধিকার আদায়ের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা খুলনা বিভাগীয় সভাপতির মাধ্যমে উপজেলা কমিটি অনুমোদন দেওয়ায় আমি কৃতজ্ঞতা জানাই জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান জনাব মুহম্মদ আলতাফ হোসেন সহ এই সংস্থার সকলকে।
নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ বিল্লাহ বলেন, জাতীয় সাংবাদিক সংস্থার মতো এমন একটা সংস্থায় আসতে পেয়ে বেশ ভালো লাগছে। সাংবাদিকরা তারা তাদের লেখনীর শক্তিতে নতুন একটি প্রাণের সন্ধান পেয়েছে বলে আমি মনে করি। সাংবাদিকদের কলম কখনো কারো কাছে মাথা নত করে না। সত্যের সন্ধানে প্রতিটি সাংবাদিকই অপ্রতিদ্বন্দ্বী লড়াকু সৈনিক। আর এই সৈনিকদের বিপদে আপদে সর্বদা পাশে থাকার জন্য একটা সংগঠনের প্রয়োজন ছিল, আজ সেই প্রয়োজন মেটাতে এগিয়ে এসেছে জাতীয় সাংবাদিক সংস্থা। একতাই বল, শব্দটি সত্য ও বাস্তবে রূপ দিতে ঐক্যবদ্ধতার কোন বিকল্প নেই। আমরা সত্য ও ন্যায়কে সামনে রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো ইনশাআল্লাহ।