চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার

bohismmmনিজস্ব প্রতিনিধি : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিমকে চাঁদাবাজির দায়ে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না এই মর্মে ১৫ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।
রবিবার সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়।
যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী জানান, যুবলীগে কোনো চাঁদাবাজ, ধান্দাবাজের স্থান নেই। এ ধরনের অভিযোগ আসলেই ব্যবস্থা নেয়া হবে।
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার রাজধানী সুপার মার্কেটে অভিযান চালিয়ে যুবলীগের নেতা রেজাউল করিমসহ ১১ জনকে আটক করে। পরে রেজাউলকে ছেড়ে দেয়া হয়। তবে বাকি ১০ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠিয়ে দেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগের সহসভাপতি জহিরুল ইসলাম, ৩৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও একই কলেজের ছাত্র সানাউল করিম। তিনি যুবলীগের নেতা রেজাউল করিমের ভাই। এছাড়া যুবলীগের ৩ কর্মী আলী হোসেন ওরফে মন্টু, সাদাফ শাহরিয়ার হাসান ও ফারুক হোসেন। বাকি ৫ জন স্থানীয় আওয়ামী লীগের কর্মী কামাল উদ্দিন, এনায়েত হোসেন, আহসানউল্লাহ, আবদুল হক ও মো. আরিফ। আরিফ ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হকের শ্যালক।

Leave a Reply