চাঁদপুরে ৭ ও ৮ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

এম এম কামাল, চাঁদপুর থেকে : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর ইউনিয়নের ৭নং এবং ৮নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

বুধবার বিকাল ৩টায় কল্যাণপুর ইউনিয়নের সফরমালী উচ্চবিদ্যালয় হল রুমে এ সম্মেলস অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার যুবলীগের আহবায়ক মোঃ হুমায়ন কবির সুমন, তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ এশিয়া বৃহৎ সংগঠন। আগামী সংসদ নির্বাচনে সকল ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। চাঁদপুর-হাইমচরের নয়নমনি উন্নয়নের রুপকার ডা. দিপুু মনির এমপির হাতকে শক্তিশালী করার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, কল্যাণপুর সহ চাঁদপুর ৩ আসনে মসজিদ, মন্ডির, স্কুল, কলেজ, মাদ্রাসা, মেডিকেল কলেজ, রাস্তা, ব্রিজসহ তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। দিপু মনির জন্য চাঁদপুর ও হাইমচরবাসী ধন্য।

কল্যাণ ইউনিয়ন যুবলীগের আহবায়ক গাজী মোঃ শাহাবন্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীর যুগ্ম আহবায়ক এস এম সুমন ও মোঃ জসিম গাজীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর থানার যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান (শামনু), মোঃ তাজুল ইসলাম মিয়াজী, যুবলীগ নেতা জাহাঙ্গীর কবির কিশোর, অ্যাডঃ মনির ঢালী, আশিকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মামুন মাল, মোঃ বিল্লাল খান, ইউনিয়ন যুবলীগের সদস্য মাস্টার মো: আকতার হোসেন, মো: আলমগির খান, ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো: ওচমান মিজি, মো: হাছানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।