চাঁদপুরের কল্যাণপুর ইউনিয়নের ওয়ার্ড অা’লীগের উদ্যোগে অালোচনা সভা

এম এম কামাল, চাঁদপুর থেকে : চাঁদপুরের ৩নং কল্যাণপুর ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ড অাওয়ামী লীগের উদ্যোগে অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫টায় ৩নং কল্যাণপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড দাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুর-হাইমচর-৩ অাসনের উন্নয়নের রূপকার অালহাজ্ব ডাঃ দীপু মনি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কল্যাণপুর ইউনিয়নে ১১টি পাকা রাস্তার কাজ হয়েছে এবং স্কুল, মসজিদ, মাদ্রাসার ভবন হয়েছে। বাকি আরো যে কাজ রয়েছে তাও সম্পূর্ণ করা হবে। আপনারা মায়েরা যারা উপস্থিত আছেন, আপনাদেরকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্ব কালিন ভাতা, প্রতিবন্ধী ভাতা বর্তমান সরকার দিচ্ছে। আপনারা আগামি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

অাপনারা অাওয়ামী লীগের উন্নয়ন চিত্র সকলের কাছে তুলে ধরবেন। তিনি অারো বলেন, অামার অাগে যারা এমপির প্রতিনিধিত্ব করেছেন তারা চাঁদপুরের জন্য এতো উন্নয়ন করতে পারে নাই। অাপনাদের দোয়ায় অামি প্রধানমন্ত্রীর কাছ থেকে অাপনাদের চাহিদা গুলো পূরণ করার চেষ্টা করছি। কারন অামি অাপনাদের মেয়ে, বোন ও প্রতিনিধি। অামি ভোটের অাগেও অাপনাদের কাছে এসেছি, বিভিন্ন কাজে এখনো অাসি, ভবিষ্যতেও অাসবো। অাপনারা অাগামী নির্বাচনে অাবারো অামাকে নৌকার হয়ে কাজ করার সুযোগ দিবেন। এইটাই অামার চাওয়া।

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হান্নান গাজীর সভাপতিত্বে এবং সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির গজীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা অাওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সহ-সভাপতি শহিদুল্লাহ খান, সাধারণ সম্পাদক অালী অারশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক অায়ুব অালী বেপারি, জেলা অাওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মহসিন পালোয়ান, সদর উপজেলা যুবলীগের অাহ্বায়ক হুমায়ন কবির সুমন, সিনিয়র যুগ্ম অাহ্বায়ক সিমুল হাসান শামনু, মহিলা অাওয়ামী লীগের সভাপতি শাহিদা বেগম, পৌর যুবলীগের সদস্য শিপন পাটোয়ারী, জেলা ছাত্রলীগ সভাপতি অাতাউর রহমান পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মিজি, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ান, দাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ জয়নাল আবদীন পাটওয়ারী, জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক ডাঃ মোঃ মুকবুল, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মিজি, সাধারণ সম্পাদক মেম্বার মোঃ ইমাম ফরাজী, যুগ্ম সম্পাদক জামাল গাজী, কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক গাজী মোঃ শাহাবদ্দীন, যুগ্ম আহবায়ক মোঃ জসিম, ইউনিয়ন সদস্য আলমগির খান, ওয়ার্ড সভাপতি ওচমান, ফারুক, শাহাদাত প্রমুখ।

এসময় অাওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের জেলা, উপজেলা, পৌর শাখার অাওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।