ঘোড়ার খামারে বিল গেটস তনয়ার বিয়ে !

Slide
Watch all sports live streaming

Click to watch any of those channels

আন্তার্জাতিক ডেস্ক:  আগামী শনিবার ওয়েস্টচেস্টার কাউন্টিতে নিজের ঘোড়ার খামারেই জেনিফার গেটস তার প্রেমিক পেশাদার ঘোড় দৌড়বিদ নায়েল নাসেরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বলে বৃহস্পতিবার এক মার্কিন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটস তনয়ার বিয়ে যে রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। গেটস পরিবারের কর্মীরা রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করেছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে।

স্টানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার ।

এদিকে, বিয়ের প্রাক্কালে বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার।

For all latest news; follow EkusherAlo24's Google News Channel

এ সময় ২৫ বছর বয়সী জেনিফারের পরনে সাদা লেসের গাউন ও হাতে ম্যানিং ব্যাগ বহন করতে দেখা গেছে।

এদিকে মেলিন্ডার (৫৭) পরনে গোলাপী রঙের পোশাক ছিল বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েই তারা হোটেলে পৌঁছান।

নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই ৩০ বছর বয়সী নায়েল ওই হোটেলে পৌঁছান বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

তবে বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি। তবে গত রোববার ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে বিল গেটসকে দেখা গেছে বলে ওই প্রতিবেদনে জানা গেছে।