গাবতলীতে আওয়ামী লীগ নেতাদের পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান

মুহাম্মাদ আবু মুসা: হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ১৪অক্টোবর/২১ বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া গাবতলীর নবগঠিত সুখানপুকুর ইউনিয়নে ৫জন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মোটর সাইকেল শো-ডাউন সহকারে ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করে নগদ অনুদান প্রদান করেছেন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা হলেন জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রাঙ্গা, জিয়াউর রহমান জুয়েল, জেলা ও উপজেলা যুবলীগ নেতা এবং বিশিষ্ঠ ঠিকাদার রাসেল মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন। সুখানপুকুর পূজা মন্ডপে তাঁদের সাথে যুক্ত হন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিএম মুসা পেস্তা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, আওয়ামী লীগ নেতা শরৎ চন্দ্র, বিমল চন্দ্র, বিটু সিংহসহ স্থানীয় আওয়ামী লীগ ও মন্দির কমিটির নেতৃবৃন্দ।

গাবতলী পৌর এলাকা বিভিন্ন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করে নগদ অর্থ প্রদান করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র মোমিনুল হক শিলু। এ সময় তাঁর সঙ্গে ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলুসহ দলীয় নেতা-কর্মী। অপর দিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী দুলাল করিম দুলাল নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মোটর সাইকেল শো-ডাউন সহকারে ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করে নগদ অনুদান প্রদান করেছেন। পৃথকভাবে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারায় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মোটর সাইকেল শো-ডাউন সহকারে ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করে নগদ অনুদান প্রদান করেন।

এ ছাড়া সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান আলতাফও নেতা-কর্মীদের সাথে নিয়ে মোটর সাইকেল শো-ডাউন সহকারে ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক সহযোগিতা দেন। সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি জিল্লুর রহমান শাকিল এর নেতৃত্বে নেতা-কর্মীরা মোটর সাইকেল শো-ডাউন সহকারে ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে আর্থিক সহযোগিতা প্রদান করেন।